kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


গৃহকর্মী নির্যাতন মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪১



গৃহকর্মী নির্যাতন মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে

গাজীপুরের ভুরুলিয়ায় শিশু গৃহকর্মীকে নির্যাতনের মামলায় গ্রেপ্তার স্বামী-স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পাঠিয়েছে আদালত। আজ বুধবার গাজীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ আব্দুল হাই তাদের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান আদালত পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলাম।

এর মধ্যে গৃহকর্ত্রী মনি বেগমকে (৩২) চার দিন এবং তার স্বামী ওমর ফারুক (৪০) ও  ভগ্নিপতি মোস্তফা সরদারকে (৫৫) একদিন করে রিমান্ডে পাঠানো হয়েছে বলে জানান তিনি। এর আগে শনিবার তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়। পরে আদালত বুধবার দুপুরে শুনানির দিন রাখে।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান জানান, ভুরুলিয়া এলাকায় ওমর ফারুকের বাড়িতে জান্নাত (৭) নামের এক শিশু গৃহকর্মীর কাজ করতো। ঈদুল আজহার আগে বাড়িতে যেতে চাওয়ায় তাকে নির্যাতন করা হয় অভিযোগে গত ১৫ সেপ্টেম্বর রাতে জান্নাতের এক প্রতিবেশী জয়দেবপুর থানায় একটি মামলা করেন।

মামলায় ওমর ফারুক, ওমর ফারুকের স্ত্রী মনি বেগম ও তাদের আত্মীয় মোস্তফা সরদারকে আসামি করা হয়। ঘটনার পর পর চাঁদপুর থেকে মোস্তাফা সরদারকে এবং মামলার পর ওমর ফারুক ও তার স্ত্রী মনিকে গ্রেপ্তার করা হয়।

 


মন্তব্য