kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২৫



প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে পাঁচ দিন অনশন করার পর ওই বাড়িতেই বিষপান করে আত্মহত্যা করেছে ৮ম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে।


জানা গেছে, মির্জাপুর উপজেলার ৯নং বহুরিয়া ইউনিয়নের মুন্দিরাপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আবু রায়হান (২২)-এর সাথে মোবাইলের সূত্র ধরে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের একপর্যায়ে রায়হান ওই ছাত্রীকে বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে রায়হানকে বিয়ের জন্য চাপ দিলে সে নানাভাবে টালবাহানা শুরু করে। গত শুক্রবার ওই ছাত্রী রায়হানদের বাড়িতে অবস্থান করে বিয়ের দাবিতে অনশন করে। আর এ খবর পেয়ে প্রতারক প্রেমিক রায়হান বাড়ি থেকে পালিয়ে যায়। সোমবার সারাদিন ওই বাড়িতে অবস্থান করার পরও রায়হানের পরিবার বিয়েতে রাজি না হলে রাতে সে বিষপান করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে কুমুদিনী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওই ছাত্রী মারা যায়। আর এ ঘটনার পর থেকেই রায়হান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।  
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার সকালে মেয়েটির মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য