kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


জয়কে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অভিনন্দন

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২১:১৮



জয়কে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অভিনন্দন

আইসিটি ফর ডেভেলপমেন্ট এ্যাওয়ার্ড লাভ করায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।
সংগঠনের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ আজ এক বিবৃতিতে এ অভিনন্দন জানান।


ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স এন্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস যৌথভাবে এ পুরস্কার প্রদান করে।  
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের হোটেল মিলেনিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে হলিউড অভিনেতা রবার্ট ডাভি সজীব ওয়াজেদ জয়কে গতকাল সোমবার এ সম্মাননা প্রদান করেন।  
নেতৃদ্বয় এক যুক্ত বিবৃতিতে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয়ের এ পুরস্কার তাঁর কর্মেরই ফল মাত্র।  
তারা বলেন, গত সাত বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ, এক অবিশ্বাস্য পরিবর্তন । ক্ষুধা, দারিদ্র্য ও অর্থনৈতিক মন্দার বাংলাদেশকে চ্যালেঞ্জ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সজীব ওয়াজেদ জয় এর ভূমিকা অনস্বীকার্য। আজ বাংলাদেশ বি‡শ্বর বুকেও এক অপার বিস্ময়।
উল্লেখ্য ‘ডিজিটাল বাংলাদেশ’ প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা করা, প্রতিযোগিতামূলক বাজারে টেকসই উন্নয়ণের জন্য আইসিটি খাতের নেতৃত্বদান ও দৃঢ়তার সঙ্গে তথ্য-প্রযুক্তি খাত নিয়ে কাজ করার জন্য সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কার ভূষিত করা হয়।


মন্তব্য