kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


মহেশখালীতে সাগরে ভেসে ভাই-বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৭



মহেশখালীতে সাগরে ভেসে ভাই-বোনের মৃত্যু

কক্সবাজারের মহেশখালী দ্বীপে লাকড়ী কুড়াতে গিয়ে সাগরে ভেসে ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে সাগরের চরে মাছ ধরার জন্য পাতা বিহিঙ্গি জালে আটকা পড়া অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত্যুর শিকার শিশু আবু তালেব (৬) ও নাহিদা আক্তার (৮) ধলঘাটা ইউনিয়নের সরইতলা এলাকার মোহাম্মদ উল্লাহ প্রকাশ মাদুর সন্তান। ধলঘাটা ইউনিয়নের স্থানীয় ইউপি মেম্বার আবদুল আজিজ এঘটনার কথা নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানিয়েছেন, দ্বীপের ধলঘাটা ইউনিয়নের সরইতলা গ্রামের বাসিন্দা মোহাম্মদ উল্লাহ প্রকাশ মাদু আজ মঙ্গলবার দুপুরে তার দু ’শিশু সন্তান তালেব ও কন্যা নাহিদা কে নিয়ে সাগর তীরের হাঁসের চর নামক স্থানে জোয়ারের পানিতে ভেসে আসা  লাকড়ি কুড়াতে যায়। বেশ কিছু লাকড়ী নিয়ে ওয়াদুদ মিয়া প্রকাশ মাদু ঘরে ফিরতে রওয়ানা দেয়।
গ্রামবাসী আতিকুর রহমান জানান, চরটি তখন সাগরের জোয়ারের পানিতে থৈ থৈ করছিল। লাকড়ি মাথায় নিয়ে পিতা ওয়াদুদ নিরাপদে জোয়ারে ভরা চর পাড়ি দিয়ে তীরে পৌঁছে পেছনে ফিরে দেখেন তার হতভাগ্যা শিশুদ্বয় নেই। তাৎক্ষণিক চরের বিভিন্ন স্থানে সন্ধান করেও তাদের পাওনা যায়নি। তবে পরে বিহিঙ্গি জালে  আটকা পড়া অবস্থায় তাদের উদ্ধার করা হয়।


মন্তব্য