kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


টঙ্গীর ট্যাম্পাকোর দুর্ঘটনায় হতাহতদের পরিবারের মাঝে অনুদান প্রদান

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৬



টঙ্গীর ট্যাম্পাকোর দুর্ঘটনায় হতাহতদের পরিবারের মাঝে অনুদান প্রদান

টঙ্গীর ট্যাম্পাকো ফয়ল্স কারখানার ভয়াবহ দুর্ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে হতাহতদের পরিবারের মাঝে আজ অনুদানের টাকা প্রদান করা হয়েছে।  
নিহতদের প্রতিজনকে ২০ হাজার এবং আহতদের প্রতিজনকে ১০হাজার টাকা করে প্রদান করা হয়।

এ সময় গাজীপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ জাহিদ আহ্সান রাসেল উপস্থিত ছিলেন।  
টঙ্গির দুর্ঘটনাস্থলে জেলা প্রশাসনের কন্ট্রোল রুম থেকে গাজীপুর জেলা প্রশাসক এস এম আলম নিহত ৩৪ জনের মধ্যে উপস্থিত ১৯ জনকে ২০ হাজার টাকা এবং আহত ৩৫ জনের মধ্যে ২৫ জনকে ১০ হাজার টাকা করে প্রদান করেন।  
দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে জাহিদ আহসান রাসেল এমপি সাংবাদিকদের বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও সিটি কর্পোরেশন উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। যারা নিখোঁজ রয়েছেন তাদের না পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
এদিকে, জাহিদ আহসান রাসেল এমপি নিখোঁজ শ্রমিকদের স্বজনদের হাতে নিজ তহবিল থেকে ৫ হাজার টাকা করে প্রদান করেন। এ সময় গাজীপুর জেলা প্রশাসক এস এম আলম, সেনাবাহিনীর উদ্ধার গাজীপুর অভিযান কমান্ডার লেঃ কর্র্ণেল সফিউল আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা), শিল্প পুলিশ সুপার এম সোয়েব আহম্মেদ, গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ মতিউর রহমান মতি, গাজীপুর ফায়ার সার্ভিসের ডিডি আক্তারুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ মতিউর রহমান মতি টঙ্গির দুর্ঘটনায় আহত নিখোঁজ ও নিহতদের স্বজনদেরকে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা দেন।


মন্তব্য