kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


দোহারে পদ্মায় ডুবে দুই তরুণ নিখোঁজ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৪



দোহারে পদ্মায় ডুবে দুই তরুণ নিখোঁজ

ঢাকার দোহারে পদ্মা নদীতে ডুবে এবার দুই তরুণ নিখোঁজ হয়েছে। এর আগে একই স্থানে নেমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়।

 

এ ব্যাপারে জানতে চাইলে দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিবুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে মৈনট ঘাটে পদ্মা নদীতে গোসল করতে নেমে পুরান ঢাকার ওই তরুণরা নিখোঁজ হয়। এরা হলেন- পুরান ঢাকার সূত্রাপুরের ধূপখোলার বাসিন্দা মো. মিরাজ (১৮) ও মো. তালহা (১৯)।

তাদের সঙ্গে আসা দুই বন্ধুর বরাত দিয়ে এসআই রাকিব জানান, ফেইসবুকে ছবি দেখে বৃহস্পতিবার দুপুরে চার বন্ধু সূত্রাপুর থেকে মৈনট ঘাটে ঘুরতে আসে। বিকালে মিরাজ ও তালহা নদীতে গোসল করতে নেমে ডুবে যায়।

তিনি আরো জানান, তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের খোঁজ করে না পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালালেও তাদের কোনো সন্ধান পায়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম বলেন, মৈনটে গোসল করতে নেমে পদ্মায় ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যুর পর উপজেলা প্রশাসন নদীতে নামার বিষয়ে নিষেধাজ্ঞা দেয়। মাইকিং করেও দর্শনার্থীদের সতর্ক করা হচ্ছে। কিন্তু অনেকেই মানছেন না।


মন্তব্য