kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শিশু নির্যাতনকারী সেই গৃহকর্তা ওমর ফারুক গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৫৪



শিশু নির্যাতনকারী সেই গৃহকর্তা ওমর ফারুক গ্রেপ্তার

চাঁদপুরের আট বছরের ছোট্ট শিশু জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনকারী গৃহকর্তা ওমর ফারুককে গাজীপুরের জয়দেবপুর এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করেছে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুর মহানগরীর দেশীপাড়া এলাকা থেকে জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।


জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান জানান, গাজীপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ করতো ওই শিশুটি। ঈদে নতুন কাপড়-চোপড় চাওয়া এবং বাড়ি যেতে চাওয়ায় তাকে অমানবিকভাবে নির্যাতন করা হয়।
এ ঘটনায় ওমর ফারুক, তার স্ত্রী মনি বেগম ও শিশুটিকে কাজ দিতে নিয়ে যাওয়া মোস্তফা সরদারকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে শিশুটির প্রতিবেশী হাইমচর এলাকার শাহজাহান ভূঁইয়া বাদী হয়ে মামলা করেন। শিশু নির্যাতন দমন আইনে হাইমচর থানায় মামলাটি করা হয়।
পরে বৃহস্পতিবার রাতে গাজীপুর মহানগরীর দেশীপাড়া থেকে ওমর ফারুককে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওমরের স্ত্রী গৃহকত্রী মনি বেগম পালিয়ে যান।  
উল্লেখ্য, প্রায় এক বছর আগে গাজীপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ নেয় জান্নাতুল ফেরদৌস। তাকে অমানবিকভাবে নির্যাতন করে এই দম্পতি।


মন্তব্য