kalerkantho


সাভারে বাসের ভেতর থেকে কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪১



সাভারে বাসের ভেতর থেকে কিশোরের লাশ উদ্ধার

সাভারে একটি বাসের ভিতর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কিশোরের নাম টিপু সরদার (১৪)।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসস্ট্যান্ডের অদূরে পদ্মা পেন্ট্রোল পাম্প থেকে তার মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। সে পটুয়াখালী জেলার বাউফল থানার হাসনাবাদ গ্রামের জাকির সরদারের ছেলে।
পুলিশ জানায়, সন্ধ্যায় গেন্ডা এলাকার পদ্মা পেট্রোল পাম্পে অবস্থান নেওয়া গুলিস্তান থেকে আশুলিয়ার জিরানাী পর্যন্ত চলাচলকারী গ্রামীণ সেবা পরিবহনের একটি বাসের ভিতরে একটি রডের সাথে গামছা দিয়ে ঝুলানো অবস্থায় ওই বাসের হেলপার টিপুর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনায় ওই বাসের মালিক শাহিন মিয়া, কন্ডাকটর জালাল ও আরেক হেলপার আব্দুল বাতেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এসময় বাসটিও জব্দ করে থানায় নিয়ে গেছে পুলিশ ।
এবিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুর রহমান জানান, কিভাবে ওই কিশোরের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের পরে জানা যাবে। এবিষয়ে ওই পাম্প কর্তৃপক্ষ কোন প্রকার কথা বলতে রাজি হয়নি। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য