kalerkantho


সিঙ্গাপুরে হাসপাতালে ভর্তি হান্নান শাহ

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৬



সিঙ্গাপুরে হাসপাতালে ভর্তি হান্নান শাহ

এয়ার অ্যাম্বুলেন্সে করে নেওয়ার পর সিঙ্গাপুরের হাসপাতালে ভর্তি করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহকে। তিনি এখন র‌্যাফেলস হার্ট সেন্টারে চিকিৎসাধীন বলে তার ছোট ছেলে শাহ রিয়াজুল হান্নান সোমবার সকালে টেলিফোনে জানিয়েছেন। সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে রবিবার রাতে বাবাকে নিয়ে সিঙ্গাপুর যাত্রা করেন রিয়াজুল। সঙ্গে বোন শারমিন হান্নান সুমিও রয়েছেন।  

রিয়াজুল বলেন, বাবাকে র‌্যাফেলস হার্ট সেন্টারে ভর্তি করা হয়েছে। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে। সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা ৭৭ বছর বয়সী হান্নান শাহকে গত মঙ্গলবার থেকে সিএমএইচে ছিলেন। তার বড় ছেলে রেজাউল হান্নান বলেছিলেন, বাবার হৃদযন্ত্র ভালোভাবে কাজ করছে না, তিনি স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন। সিএমএইচ এর চিকিৎসকদের পরামর্শে বাবাকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

একটি মামলায় আদালতে হাজিরা দিতে গত মঙ্গলবার সকালে মহাখালী ডিওএইচএসের বাসা থেকে বেরুনোর সময় হান্নান শাহ হৃদরোগে আক্রান্ত হন। তখনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছিল। ওয়ান-ইলেভেনের পর কঠিন সময়ে খালেদা জিয়ার প্রতি আনুগত‌্যশীল হান্নান শাহ সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য।

 


মন্তব্য