kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


১১ ও ১৫ সেপ্টেম্বর খোলা থাকবে বিএসএমএমইউ হাসপাতাল

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৫৫



১১ ও ১৫ সেপ্টেম্বর খোলা থাকবে বিএসএমএমইউ হাসপাতাল

রোগীদের সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের বহির্বিভাগ বিশেষ ব্যবস্থায় আগামী ১১ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর খোলা থাকবে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিএসএমএমইউ’র রেজিস্ট্রার অফিস এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে।
বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান রোগীদের সুবিধার্থে আগামী ১১ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর হাসপাতালের বহির্বিভাগ বিশেষ ব্যবস্থায় খোলা রাখার জন্য বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) এবং বিভাগীয় চেয়ারম্যানদের নির্দেশ দিয়েছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএসএমএমইউ বিশ্ববিদ্যালয় আগামী ১১ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে। তবে রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় ওই দুদিন হাসপাতালের বহির্বিভাগ খোলা থাকবে। বন্ধের দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ থাকবে।
বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল (ইনডোর সেবাসমূহ) ও বিভিন্ন জরুরি বিভাগগুলো প্রচলিত নিয়মানুযায়ী খোলা থাকবে। আগামী ১৬ সেপ্টেম্বর শুক্রবার হওয়ায় ১৭ সেপ্টেম্বর থেকে প্রচলিত নিয়মে অফিস ও হাসপাতাল খোলা থাকবে।


মন্তব্য