kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


হজ পালনে সৌদি আরব পৌঁছেছেন খালেদা জিয়া

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৪৭



হজ পালনে সৌদি আরব পৌঁছেছেন খালেদা জিয়া

পবিত্র হজ পালনের জন্য সৌদি আরব পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। বুধবার স্থানীয় সময় রাত ১০টা ৫০ মিনিটে খালেদা জিয়া ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমানটি জেদ্দার বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান রয়েল প্রটোকলের প্রধান নির্বাহী কর্মকর্তা। ওই সময় সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আবদুর রহমান ফুল দিয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।

খালেদা জিয়ার সৌদি সফর উপলক্ষে জেদ্দার বিমানবন্দরের বাইরে বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা জড়ো হন। এর আগে বাংলাদেশ সময় বুধবার বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ার লাইন্সের একটি ফ্লাইটে জেদ্দার উদ্দেশে রওনা হন তিনি। বিমানে ওঠার আগে বেগম জিয়া নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন প্রিয় দেশবাসী, পবিত্র হজ পালনের জন্য আমি সৌদি আরব যাচ্ছি। আপনাদের দোয়া চাই।

বিমানবন্দরে বিএনপি এবং অন্যান্য সংগঠনের হাজারো নেতাকর্মী তাকে বিদায় জানান। খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন, চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত ফটোগ্রাফার নূরুউদ্দিন আহমেদ নূরু ও খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা।

 


মন্তব্য