kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা খালেদা জিয়ার

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৫



হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা খালেদা জিয়ার

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে আজ বুধবার সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সৌদি বাদশাহর রাজকীয় অতিথি হিসেবে তিনি হজে গেলেন।


বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও সাইরুল কবির খান আজ বুধবার বিকেলে জানান, হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে আজ বুধবার বিকাল ৫টা ২৮ মিনিটে সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে বেগম খালেদা জিয়া সৌদি আরবের উদ্দেশ্যে রওনা দেন।
বেগম খালেদা জিয়াকে বিদায় জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস ও আমির খসরু মাহমুদ চৌধূরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বেগম সেলিমা রহমান, নিতাই রায় চৌধুরী, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আবদুল আউয়াল মিন্টু, মো: শাহজাহান, যুগ্ম-মহাসচিব খায়রুল কবীর খোকন, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও শ্যামা ওবায়েদ, শিরিন সুলতানাসহ দল এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
বেগম খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে তার সঙ্গে গেছেন- উপদেষ্টা এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত ফটো সাংবাদিক নুরুদ্দীন আহেম্মদ নুরু ও গৃহকর্মী ফাতেমা।
বিএনপির সূত্র জানায়, চলতি মাসের চতুর্থ সপ্তাহের যে কোন দিন বেগম খালেদা জিয়ার বাংলাদেশে ফেরার কথা রয়েছে।
এদিকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ এক ট্ইুটার বার্তায় হজ যাত্রার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


মন্তব্য