kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


যে কোনো মুহূর্তে ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২৫



যে কোনো মুহূর্তে ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

১৩ বছরের অপেক্ষার অবসান হতে যাচ্ছে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের। যে কোনো মুহূর্তে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আজ দুপুর ৩টার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের দুইটি পূর্ণাঙ্গ কমিটি জমা দিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ। আওয়ামী লীগ সভাপতির আজই এ কমিটি অনুমোদন দেওয়ার কথা রয়েছে।
জানতে চাইলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ কালের কণ্ঠকে বলেন, ‘ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি আওয়ামী লীগ সভাপতির কাছে জমা দিয়েছি। উনি যে কোন সময় এ কমিটি দুইটির অনুমোদন দেবেন। ’
ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটি গঠন সমন্বয়ের দায়িত্ব পালন করছেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহম্মদ ফারুক খান। আর দক্ষিণের কমিটি গঠন সমন্বয়ের দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক। তারা আজ দুপুরের আগেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি জমা দেন।
জানতে চাইলে মুহম্মদ ফারুক খান কালের কণ্ঠকে বলেন, ‘আজ ১১টার দিকে ঢাকা মহানগর উত্তরের কমিটি জমা দিয়েছি। শিগগিরই তা আওয়ামী লীগ সভাপতি অনুমোদন দেবেন। ’
প্রসঙ্গত, ঢাকা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ কমিটি গঠন হয় ২০০৩ সালে। প্রায় এক দশক পরে ২০১২ সালের ডিসেম্বরে মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সম্মেলনের পর ৪ বছর পেরিয়ে গেলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়নি।

 


মন্তব্য