kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহনতি মানুষ দুর্নীতি করে না : দুদক কমিশনার

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৭



মেহনতি মানুষ দুর্নীতি করে না : দুদক কমিশনার

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেছেন, কৃষক, মেহনতি মানুষ দুর্নীতি করে না, দুর্নীতি করে সমাজের শিক্ষিত-সচেতন মানুষ।  
আজ সোমবার কুষ্টিয়া পৌর মজিবর রহমান মিলনায়তনে গণশুনানী পুর্ব এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

 
কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে দুদকের পরিচালক মনিরুজ্জামান, দুদক খুলনা অফিসের পরিচালক ড. আবুল হাসান, কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রেজানুর রহমান খাঁন চৌধুরী মুকুল প্রমুখ বক্তব্য রাখেন।
আমিনুল ইসলাম বলেন, আমরা দুর্নীতি করবো না, দুর্নীতি করতে দেব না, দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো। তা হলেই বাংলাদেশকে আমরা খুব তাড়াতাড়ি সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারবো।  
আলোচনা সভা শেষে জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের সঞ্চালনায় দুদক কমিশনারের নিকট জমি অধিগ্রহণ, বিধবা ভাতা, বিআরটিএতে মটরযান লাইসেন্স নবায়নে দুর্ভোগ, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা ব্যহত, গণপুর্ত বিভাগ কর্তৃক তথ্য প্রদান না করা, সড়ক ও জনপথ বিভাগ কর্তৃক গত দুই অর্থ বছরের জরুরী ভিত্তিতে সমাপ্তকৃত কাজের হিসাব না দেয়াসহ বিবিধ অভিযোগের শুনানী অনুষ্ঠিত হয়।
দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলামের নিকট উল্লেখিত বিভাগের প্রধানগণ নির্ধারিত কার্যদিবসের মধ্যে সমস্যার সমাধান কল্পে বিস্তারিত জবাব প্রদান করেন।  
এ সময় দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম সরকারী অফিস সুমহের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা জন্য কর্মকর্তাদের তাগিদ দেন।


মন্তব্য