kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত : হাছান মাহমুদ

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২৬



পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত : হাছান মাহমুদ

পাকিস্তানের সাথে বিরাজমান বর্তমান কূটনৈতিক সম্পর্ক পুনর্মূল্যায়ন করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, সরকারের উচিত দেশটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা।

সোমবার দুপুরে নগরীর বঙ্গবন্ধু এভিনিউয়ের পীর ইয়েমেনী মার্কেটের সামনে শাহবাগ থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
মীর কাসেম আলীর ফাঁসির রায় কার্যকর করায় পাকিস্তানের দেওয়া বিবৃতির তীব্র সমালোচনা করে বলেন, আমাদের দেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাবেন না। আপনারা নাক গলালে আপনাদের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলানোর ক্ষমতা আমাদেরও রয়েছে। পাকিস্তানকে জঙ্গিদের বংশ বিস্তারের দেশ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, যুদ্ধাপরাধীদের জন্য মায়াকান্না না করে যাদেরকে আপনাদের লোক মনে করেন- তাদেরকে আপনাদের দেশে নিয়ে যান।
 
তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সন্তানদের তার দলের কেন্দ্রীয় নেতা বানিয়ে প্রমাণ করেছেন তিনি যুদ্ধাপরাধী জামায়াতে প্রধান পৃষ্ঠপোষক। শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

 


মন্তব্য