kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


'জঙ্গি আস্তানায় অভিযানের সময় ওসিকে ছুরিকাঘাত করেছে জঙ্গিরা'

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৫



'জঙ্গি আস্তানায় অভিযানের সময় ওসিকে ছুরিকাঘাত করেছে জঙ্গিরা'

মিরপুরের জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানের সময় রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলমকে ছুরিকাঘাত করেছে জঙ্গিরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত তিন পুলিশ কর্মকর্তাকে দেখতে গিয়ে সাংবাদিকদের এ কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসান।

 

শেখ মারুফ হাসান জানান, জঙ্গি আস্তানায় ঢুকতে গেলে ওসি শহীদ আলমের পিঠে ও পাঁজরে ছুরিকাঘাত করে জঙ্গিরা। গভীর ছুরিকাঘাতে ওসির অতিরিক্ত রক্তক্ষরণ হয়।  

তিনি আরো জানান, একই সময়ে উপপরিদর্শক (এসআই) মমিনুল ইসলামও ছুরিকাঘাতের শিকার হন। আর অপর পুলিশ কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির বাম বাহু আর বাম উরুতে গুলিবিদ্ধ হয়েছেন।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সূত্রে জানা যায়, রূপনগর আবাসিক এলাকার ৩৩ নম্বর হাউজিংয়ের ৩৪ নম্বর বাসায় জঙ্গি আস্তানা সন্দেহে আজ শুক্রবার রাত ৯টার দিকে পুলিশ সেখানে গেলে বাসায় অবস্থানরত ‘জঙ্গিরা’ পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে এক ‘জঙ্গি’ নিহত হয়। গোলাগুলিতে পুলিশের তিন সদস্য আহত হয়।

আহতরা হলেন- রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম, পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির ও উপপরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম। চিকিৎসার জন্য এদের প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য