kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


এসি বিস্ফোরণে আহত বৃদ্ধারও মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১২:১২



এসি বিস্ফোরণে আহত বৃদ্ধারও মৃত্যু

রাজধানীর ওয়ারির একটি বাসায় এসি বিস্ফোরিত হয়ে দগ্ধ পারুল আক্তার (৬৫) মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তিনি মারা যান।

এর আগে গত শনিবার (২৭ আগস্ট) সকাল পৌনে ৭টার দিকে টিপু সুলতান রোডের বাসার এসি বিস্ফোরিত হয়ে পারুল আক্তার ও তার নাতি ফাহিম শিকদার (১৪) দগ্ধ হন।

ওই দিনই বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে ফাহিম শিকদার মারা যান। ফাহিম ধানমণ্ডির অক্সফোর্ড স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, পারুল আক্তার ও ফাহিম গত ২৭ আগস্ট দগ্ধ হয়ে বার্ন ইউনিটে চিকিৎসা নিতে আসেন। পারুল আক্তারের শরীরের ৩৭ শতাংশ এবং ফাহিমের ৯৫ শতাংশ পুড়ে যায়।

ওই দিন রাত সাড়ে ৯টার দিকে ফাহিম মারা যায়। আর পারুল আক্তার চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) সকাল ১০টার দিকে মরা গেছেন, জানান পার্থ শংকর পাল।

ফাহিমের বাবা ফয়সাল শিকদার গত ২৭ আগস্ট জানিয়েছিলেন, চারতলা বাসার তৃতীয় তলায় তারা থাকতেন। তার মা পারুল আক্তার ও ছেলে ফাহিম একটি রুমে ঘুমাচ্ছিল। হঠাৎ এসি বিস্ফোরণ ঘটে তারা দগ্ধ হয়। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।


মন্তব্য