kalerkantho

26th march banner

দৃক গ্যালারির নিখোঁজ কর্মকর্তার লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৩ এপ্রিল, ২০১৬ ১৫:৩০



দৃক গ্যালারির নিখোঁজ কর্মকর্তার লাশ উদ্ধার

রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত দৃক গ্যালারির নিখোঁজ কর্মকর্তা ইরফানুল ইসলামের (৪২) লাশ পাওয়া গেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ির বিলে। তিনি দৃক গ্যালারির অ্যাকাউন্টস অফিসার ছিলেন। তার বাবার নাম মাহাবুব ইসলাম। শনিবার বিকেলে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে পুলিশ। রবিবার দুপুরে পরিবারের সদস্যরা এসে নিহতের লাশ শনাক্ত করেন। ইরফান রাজধানীর হাজারীবাগ এলাকায় বসবাস করতেন। দৃক গ্যালারি সূত্রে জানা যায়, শনিবার আনুমানিক দুপুর ১২টায় ধানমণ্ডি ৮ নম্বর সড়কের ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে তিনি নিখোঁজ হন। গতকালই এ বিষয়ে থানায় জিডি করা হয়।
 
সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবিদ হোসেন জানান, শনিবার বিকেলে জালকুড়ির একটি বিল থেকে লাশটি উদ্ধার করা হয়েছিল। তবে নিহতের শরীরে কোনো আঘাতের দাগ নেই। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়।
 
সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফতউল্লাহ জানান, আজ রবিবার দুপুরে নিহতের পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন। তাদের সঙ্গে এ ব্যাপারে আলোচনা চলছে। নিহতের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে কোনো একটি ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর থেকেই তিনি নিখোঁজ ছিল। এদিকে ময়নাতদন্তের প্রতিবেদনের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না বলে জানিয়েছেন ওসি সরাফতউল্লাহ।

 


মন্তব্য