kalerkantho

সোমবার । ১৬ জানুয়ারি ২০১৭ । ৩ মাঘ ১৪২৩। ১৭ রবিউস সানি ১৪৩৮।


বরিশাল রুটে নভোএয়ার’র ফ্লাইট চলাচল চালু

কালের কণ্ঠ অনলাইন   

২ এপ্রিল, ২০১৬ ২২:০৪



বরিশাল রুটে নভোএয়ার’র ফ্লাইট চলাচল চালু

ঢাকা-বরিশাল-ঢাকা রুটে নভোএয়ার’র ফ্লাইট পরিচালনা করা হয়েছে। নভোএয়ার’র প্রথম ফ্লাইটটি শনিবার সকালে বরিশালের উদ্দেশে ঢাকা ছেড়ে যায়।
এ সময় নভোএয়ার’র ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
বরিশালে ফ্লাইটটি অবতরণের পর যাত্রীদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এ উপলক্ষে বরিশাল বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বরিশাল-৫ আসনের জাতীয় সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট টিপু সুলতান, বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, নভোএয়ার’র ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, প্রতি সপ্তাহে শনিবার, রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার নভোএয়া’র ফ্লাইট চলাচল করবে।
ঢাকা-বরিশাল রুটে ভাড়া সর্বনি¤œ ৩,২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষে প্রথম এক মাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেয়া হচ্ছে। এ ছাড়া ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে বরিশাল থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর ও রাজশাহীতে ভ্রমণ করতে পারবেন ৬০০০ টাকায়।


মন্তব্য