kalerkantho


শেখ হাসিনা এখন সারা পৃথিবীর বরেণ্য নেতা : স্বরাষ্ট্রমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ২০:৫৯



শেখ হাসিনা এখন সারা পৃথিবীর বরেণ্য নেতা : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের নন। তিনি সারা বিশ্বের মানুষের কথা বলেন।

তাই তিনি সারা বিশ্বের মানুষের কাছে সমভাবে সমাদৃত হচ্ছেন। এখন তিনি সারা পৃথিবীর বরেণ্য নেতা। এযাবত ২৭টি পুরস্কার পেয়েছেন বঙ্গবন্ধুর কন্যা।

আজ বুধবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ৩১ দলের জোট বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ অনুষ্ঠানটি আয়োজন করে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপির জ্বালাও-পোড়াও এবং ধ্বংসাত্মক রাজনীতি থেকে জাতিকে বের করে এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন।   বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া দেশের মানুষের এগিয়ে যাওয়ার কোনো বিকল্প নেই। তিনি বাংলাদেশের সবাইকে নিয়েই এগিয়ে যাবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ব্যারিস্টার নাজমুল হুদা একজন দূরদর্শী নেতা।

তার কথামত চললে বিএনপি লাভবান হয় এবং তার পরামর্শ না শুনলে বিএনপি ক্ষতিগ্রস্থ হয়। একথা এখন প্রমাণিত।

বিএনএ’র সভাপতি ও তৃণমূল বিএনপির আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদা সভাপতিত্বে বক্তব্য দেন, বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ-র কো-চেয়ারম্যান (বিএলডিপি)-র চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী এম. নাজিম উদ্দীন আল-আজাদ। স্বাগত ভাষণ দেন জোটের সাধারণ সম্পাদক মো. সেকেন্দোর আলী মনি। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিএনএ নেতা মো. আক্কাস আলী খান।


মন্তব্য