kalerkantho


'৭১-এর চেতনা বাস্তবায়নে শপথ নিতে হবে'

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০১৬ ২১:০৫



'৭১-এর চেতনা বাস্তবায়নে শপথ নিতে হবে'

মুক্তিযোদ্ধা সংসদ,কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান বীর বিক্রম বলেছেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ৭১এর চেতনার বাস্তবায়নের শপথ নিতে হবে।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ও উদ্যোশকে বাস্তবায়ন করার শপথ নিতে হবে।


আজ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঢাকা মহানগর কমান্ডের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এতে বিশেষ অতিথি ছিলেন সংসদের মহাসচিব (প্রশাসন) এমদাদ হোসেন মতিন। বক্তব্য রাখেন সংসদের মহা সচিব (অর্থ ও পরিকল্পনা) মো. শাহ আলম খান, সাংগঠনিক সম্পাদক এবিএম সুলতান আহম্মেদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট একেএম সামসউদ্দিন প্রমুখ।
সংসদের চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্ন এ দেশকে সোনার বাংলায় গড়া এবং বিশ্বের মানচিত্রে একটি উন্নত দেশে পরিনত করা।
তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর লক্ষ্য ও উদ্যোশ বাস্তবায়নে অংশ গ্রহন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবোএবং বঙ্গবন্ধুর স্বপ্ন এদেশকে সোনার বাংলায় পরিনত করবো। - বাসস।


মন্তব্য