kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


মেডিক্যাল শিক্ষার্থীকে হেনস্তার অভিযোগে যুবক আটক

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০১৬ ১৫:৩৪



মেডিক্যাল শিক্ষার্থীকে হেনস্তার অভিযোগে যুবক আটক

রাজধানীর ফার্মগেটে মেডিক্যাল কলেজের এক শিক্ষার্থীকে হেনস্তা করার অভিযোগে মুন (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে এ ঘটনায় ওই শিক্ষার্থী শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেছেন বলে জানা গেছে। শিক্ষার্থীর এক বন্ধু জানান, মেয়েটি টাঙ্গাইলের কুমুদিনী মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। সকালে টাঙ্গাইল থেকে ফার্মগেট এলাকায় বাস থেকে নামেন। বাসায় যাওয়ার পথে তেজগাঁও কলেজের সামনে চারজন যুবক তাকে উদ্দেশ করে অশালীন মন্তব্য করতে শুরু করে।

একপর্যায়ে ওই যুবকরা মেয়েটিকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। প্রতিবাদ জানালেও যুবকরা মেয়েটির পিছু নেন। মেয়েটি রিকশায় উঠলেও পেছন থেকে তাকে টেনে ধরার চেষ্টা করেন দুজন। এ সময় মেয়েটি মানিক মিয়া এভিনিউয়ে থাকা পুলিশের পিকআপ ভ্যানে কর্তব্যরত এসআই সাইফুল ইসলামকে এ ঘটনা জানান।
 
পুলিশ ধাওয়া দিয়ে মুন নামের ওই যুবককে আটক করে শেরেবাংলা নগর থানায় নিয়ে যায়। মুন তেজগাঁও কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। আটকের পর তাকে ছাড়িয়ে নিতে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে লাতিফ নামের এক যুবক শেরেবাংলা নগর থানায় আসেন। লতিফ নামে ওই যুবক অভিযোগ না দিতে তাদের অনুরোধ করেন বলেও জানান তিনি। এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার ওসি জি জি বিশ্বাস জানান, ওই যুবককে আটক করা হয়েছে।

 


মন্তব্য