kalerkantho

26th march banner

নির্বাচন নিয়ে বাড়াবাড়ি করলে কাউকে ছাড় দেওয়া হবে না : নাসিম

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৬ ২১:১৮



নির্বাচন নিয়ে বাড়াবাড়ি করলে কাউকে ছাড় দেওয়া হবে না : নাসিম

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কেউ যদি বাড়াবাড়ি করে, সে যে দলেরই হোক তাকে ছাড় দেওয়া হবে না। আজ শুক্রবার বিকেলে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এ্যাসোসিয়েশন মিলনায়তনে মহান ‘স্বাধীনতা উৎসব-২০১৬’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সার্ক কালচারাল সোসাইটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর এই স্বাধীনতা উৎসবের শুভ উদ্বোধন করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠ নির্বাচনে বিশ্বাস করেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে প্রয়োজনে আরও কঠোর হওয়ার জন্য ইসি’র প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সুষ্ঠ নির্বাচন করতে যা যা করা দরকার তাই করবেন। এক্ষেত্রে শেখ হাসিনা অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছেন।

সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা দেওয়ার আশ্বাস দিয়ে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর এই সদস্য বলেন, বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠ হচ্ছে এবং হবে। শেখ হাসিনা সব সময় সুষ্ঠ নির্বাচনে বিশ্বাসী।

নাসিম বলেন, বিএনপি-জামায়ত ক্ষমতায় এসে এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন এদেশেকে সাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত রাখা। কারণ ৩০ লাখ মানুষ জীবন দিয়ে এবং ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। তাই এদেশের মাটিতে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের কোন স্থান হতে পারে না।


মন্তব্য