kalerkantho


রাজধানীতে ট্রেনের কাটায় নিহত ২

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৬ ১৫:২০



রাজধানীতে ট্রেনের কাটায় নিহত ২

রাজধানীর কারওয়ান বাজার ও বনানীতে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। কারওয়ান বাজার খাটপট্টিসংলগ্ন রেললাইনের পাশে জহিরুল ইসলাম (৩২) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

রবিবার সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জহিরুল ইসলাম সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার মৃত ইউসুফ আলীর ছেলে। তিনি মিরপুর দক্ষিণ পাইকপাড়া বউ বাজার এলাকায় থাকতেন। ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রিকশা মালিকের ছোট ভাই রায়হান উদ্দিন জানান, জহিরুল ভাড়া নিয়ে তাদের রিকশা চালাতেন। রাতে রায়হানের ছোট ভাই ফয়সালকে (১০) খুঁজে পাওয়া যাচ্ছিল না। ভোরে জহিরুল ও রায়হান তার ভাইকে খোঁজার জন্য বের হন। পরে তারা আলাদা স্থানে ফয়সালকে খুঁজতে থাকেন। এ সময় রিকশাচালক জহিরুল ওই স্থানে আসলে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তিনি মারা যান।

এদিকে, রাজধানীর বনানী রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে শামিম আহম্মেদ (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শামিম আহম্মেদ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাসিন্দা।

ঢাকা রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, কমলাপুর থেকে জয়দেপুরগামী একটি ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান শামিম আহম্মেদ। এ ঘটনাকে কেন্দ্র করে ট্রেনের যাত্রীরা বনানী স্টেশন অফিস ভাঙচুর করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। তার কাছে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য