kalerkantho

26th march banner

সপরিবারে উধাও জুনায়েদ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ০৯:১৮



সপরিবারে উধাও জুনায়েদ

সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বহুল আলোচিত কিশোর জুনায়েদের বাসা অবশেষে খুঁজে পেলেও জুনায়েদ ও তার পরিবারকে খুঁজে পায়নি ধানমণ্ডি মডেল থানা পুলিশ। সপরিবারে গেন্ডারিয়া ডিস্টিলারি রোডে থাকতো জুনায়েদ। বৃহস্পতিবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল হকের নেতৃত্বে একটি দল জুনায়েদের সন্ধানে ডিস্টিলারি রোডের বাসায় গিয়ে তা তালাবদ্ধ দেখতে পায়।

স্থানীয়রা জানায়, তিন দিন আগেই বাসায় তালা মেরে জুনায়েদ তার বাবা মাকে সাথে নিয়ে বেরিয়ে যায়। পরে পুলিশ ওই এলাকা থেকে তথ্য সংগ্রহ করে সাধনা ঔষধালয়ের গলিতে জুনায়েদের ভাই-বোনের বাসায় গিয়েও তালাবদ্ধ দেখতে পায়।

সন্ধ্যায় তদন্তকারী কর্মকর্তা নুরুল হক জানান, মামলা দায়েরের পর থেকে তাকে গ্রেপ্তারের সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েও গ্রেপ্তার করা যাচ্ছে না। সপরিবারে তাঁরা পলাতক। প্রথমত মামলার বাদী নুরুল্লাহ্ এজাহারে ওয়ারি র‍্যাঙ্কিন স্ট্রিটের যে ঠিকানা দিয়েছে সেটি ভুয়া। পরবর্তীতে জুনায়েদের পরিচিতজনদের একজন ও মোবাইল কম্পানি থেকে ঠিকানা সংগ্রহ করে গেন্ডারিয়া ডিস্ট্রিলারি বাসার ঠিকানা পাওয়া যায়। কিন্তু অভিযানে জুনায়েদ বা তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

তদন্তকারী কর্মকর্তা আরো জানান, জুনায়েদের বাবাকে এলাকাবাসী ভদ্রলোক হিসেবেই চেনেন। মহল্লার অনেকেই তাকে ব্যবসায়ী ও নিরেট ভদ্রলোক বলেই জানেন। তবে জুনায়েদের বাবা কি ব্যবসা করেন তা সুনির্দিষ্ট করে কেউ জানাতে পারেননি। বাবাকে ভালো বললেও চালচলন ও কথাবার্তা নিয়ে মহল্লার অনেকেই তার ওপরও ক্ষিপ্ত।

জুনায়েদ গেন্ডারিয়ার কসমোপলিটন স্কুল থেকে এসএসসি পাস করার পর লেখাপড়া ছেড়ে দেয়। তবে সে কবে পাস করেছে তা জানতে পারেনি পুলিশ। এদিকে পুলিশ জানিয়েছে- সপরিবারে পালিয়ে যাওয়ার পর জুনায়েদকে গ্রেপ্তারে ভিন্ন পন্থা অবলম্বনের কথা ভাবছেন তারা।

 


মন্তব্য