kalerkantho


ফ্যান্টাসি কিংডম মালিকের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১৭:৩৯



ফ্যান্টাসি কিংডম মালিকের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

সাভারের বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমের মালিক এসএম কামাল উদ্দিন ও জিএম মঞ্জুরুল ওরফে মঞ্জুর বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ আনা হয়েছে। এ ব্যাপারে আশুলিয়া থানায় জিডি করা হয়েছে। জিডি নম্বর ৯৯০,তারিখ ১২-০৩-১৬ ইং।
গতকাল এ জিডি করেন স্থানীয় বেরন এলাকার লিটন গাজী। জিডির বাদী লিটন গাজী জানান, তিনি জামগড়া এলাকার মরহুম লিয়াকত মীরের ওয়ারীশের কাছ থেকে ৩৪ দশমিক ৫ শতাংশ জমি ক্রয় করেন। জমিটি ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষ দখল করে গাড়ি পার্কিং করছে। জমিতে পাকিং করতে বাধা দিলে ফ্যান্টসি কিংডমের মালিক কামাল উদ্দিন ও জিএম মঞ্জুরুল জানায়, তারা জমিটি কিনে নেবে। গত ছয় মাস ধরে তারা ওই জমিতে পার্কিং করলেও প্রকৃত অর্থে জমি কেনার ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি। জোরপূর্বক জমি দখল করে রাখায় থানায় জিডি করা হয়েছে।
জানতে চাইলে ফ্যান্টাসি কিংডমের জিএম মঞ্জুরুল ওরফে মঞ্জু জানান, আমি চাকরিজীবী। আজ আছি কাল নেই। এ বিষয়ে তেমন কিছু বলতে পারবো না।
এ ব্যাপারে  আশুলিয়া থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, দুই পক্ষকে  শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য চিঠি দেওয়া হয়েছে এবং  ১৫ মার্চ থানার জমির কাগজ পত্র নিয়ে আসতে বলা হয়েছে।


মন্তব্য