অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট-335073 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট শুরু রবিবার

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৬ ১৬:০৪



অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট শুরু রবিবার

সাত দফা দাবিতে রোববার থেকে রাজধানীতে শুরু হচ্ছে সিএনজি, অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট। ইউনিয়নের নেতাকর্মীরা রবিবার ভোর ৬টা থেকে ২৪ ঘণ্টা ধর্মঘট পালন করবে। আজ শনিবার সকাল ১১টায় ঢাকা জেলা সিএনজি অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের (রেজি নং-৪৫৮৬/০৯ই) কার্যালয়ে সভাপতি মো. রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা আহ্বান করেন সংগঠনের সাধারণ সম্পাদক কামাল আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো. ফারুক চৌধুরী, সহসভাপতি বাবুল ফকির, মিজান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শামীম, সহ-সাধারণ সম্পাদক রিপন মোল্লা, সাংগঠনিক সম্পাদক নূর মোর্শেদ, দপ্তর সম্পাদক আবু ওহাব প্রমুখ।

তাদের দাবির মধ্যে রয়েছে কথায় কথায় গাড়ি রেকারিং এবং জেল-জরিমানা বন্ধ, কারাবন্দি সব অটোরিকশাচালকদের মুক্তি, যাত্রীসেবার মান উন্নয়নে পাঁচ হাজার সিএনজিচালিত অটোরিকশা চালকদের হস্তান্তর, সরকার নির্ধারিত ২৪ ঘণ্টার ৯০০ টাকা জমা শ্রমিকদের স্বার্থ পুনর্বিবেচনা, পার্কিং ব্যবস্থা করার আগে পর্যন্ত নো-পার্কিং মামলা বন্ধ, ইকোনমিক লাইভ বৃদ্ধি করা গাড়ির জমা ৬০০ টাকা করা এবং শ্রম আইন মতে সব চালকদের নিয়োগপত্র/পরিচয়পত্র দিতে হবে। সভায় সর্বসম্মতিক্রমে ধর্মঘটের সিদ্ধান্ত নেওয়া হয়।

 

মন্তব্য