খিলগাঁওয়ে কেবল অপারেটরকে গুলি : আটক-334815 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


খিলগাঁওয়ে কেবল অপারেটরকে গুলি : আটক এএসআই বরখাস্ত

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৯:২৭



খিলগাঁওয়ে কেবল অপারেটরকে গুলি : আটক এএসআই বরখাস্ত

রাজধানীর খিলগাঁওয়ে কেবল অপারেটরকে গুলির অভিযোগে বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজাকে  সাময়িক বরখাস্ত করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

এ বিষয়টি নিশ্চিত করে ডিএমপির লালবাগ বিভাগের যুগ্ম কমিশনার মফিজউদ্দিন আহমেদ বলেন, খিলগাঁওয়ের ঘটনায় এএসআই শামীম রেজাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ব্যাপারে বংশাল থানার ওসি নূরে আলম সিদ্দিক বলেন, এএসআই শামীম রেজা অন ডিউটিতে ছিল। সে তার বিটের ফরম সংগ্রহের কথা বলে কোনো এক ফাঁকে কাউকে কিছু না জানিয়ে তার নিজের বাসায় চলে যায়। এর পরই এই ঘটনা ঘটে।

বিধি অনুযায়ী কোনো এএসআই ‘অন ডিউটিতে’ থাকলে সংশ্লিষ্ট কর্মকর্তার অনুমতি ছাড়া এলাকার বাইরে যেতে পারেন না জানিয়ে ওসি নূরে আলম আরো বলেন, সে দায়িত্বরত অবস্থায় কাউকে না জানিয়ে আগ্নেয়াস্ত্রসহ নিজ সীমানার বাইরে গিয়েছে। এই অপরাধেও তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকার ৫ নম্বর সড়কের ৯ নম্বর অ্যাপার্টমেন্ট ভবনের চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকেন বংশাল থানার এএসআই শামীম রেজা। আজ শুক্রবার সকালে ওই ভবনের নিচে বকেয়া বিল পরিশোধ নিয়ে বাকবিতণ্ডা থেকে কেবল অপারেটর আল আমিন (১৮) কে গুলি করে শামীম। এরপরে বেলা ১২টার দিকে গুলিবিদ্ধ  আল আমিনকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় শামীমকে আটক করা হয়।

 

মন্তব্য