'২০২৪ সালেও জনগণের ভোটে সরকার গঠন-334802 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


'২০২৪ সালেও জনগণের ভোটে সরকার গঠন করবে আওয়ামী লীগ'

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৮:৩৫



'২০২৪ সালেও জনগণের ভোটে সরকার গঠন করবে আওয়ামী লীগ'

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শুধু ২০১৯ সাল নয়, ২০২৪ সালেও জনগণের ভোটে সরকার গঠন করবে আওয়ামী লীগ। আজ শুক্রবার সকালে সিরাজগঞ্জের কাজীপুর স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দুই দিনব্যাপী বিনামূল্যে চক্ষুশিবির ও ছানি অপারেশন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ অন্ধকার থেকে আলোর দিকে যাচ্ছে। দেশ ও সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আর ভালো কাজের ফল হিসেবে সাধারণ মানুষ বিপুল ভোটে ২০১৯ সালের পরে ২০২৪ সালেও আওয়ামী লীগকে নির্বাচিত করবে। আর মানুষ পুড়িয়ে হত্যার ফলস্বরূপ সাধারণ মানুষ বিএনপি-জামায়াতকে বয়কট করেছে। ভবিষ্যতেও করবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তৃণমূলের মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করার লক্ষ্যে শেখ হাসিনার সরকার কাজ করছে। এরই ধারাবাহিকতায় তৃণমূল মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য সরকার বদ্ধপরিকর।

ন্যাশনাল আই কেয়ার ও স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত চক্ষুশিবির ক্যাম্পের এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাসুদেব গাঙ্গুলি, স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক অধ্যাপক দ্বীন মোহাম্মদ নুরুল হক, চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক গোলাম মোস্তফা, অতিরিক্ত পরিচালক ডা. এনায়েত হোসেন, সিরাজগঞ্জের জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন, সিভিল সার্জন ডা. শহীদ মো. সাদিকুল, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, কাজীপুর পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিল সিরাজী।

 

মন্তব্য