বৃটিশ ভিসা অফিস ঢাকায় স্থানান্তরের-334080 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


বৃটিশ ভিসা অফিস ঢাকায় স্থানান্তরের জন্য রওশন এরশাদের আহ্বান

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ২১:১১



বৃটিশ ভিসা অফিস ঢাকায় স্থানান্তরের জন্য রওশন এরশাদের আহ্বান

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বৃটিশ ভিসা অফিস ঢাকায় স্থানান্তরের ব্যাপারে যুক্তরাজ্য সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন।
বাংলাদেশে নবনিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার এ্যালিসন ব্লেইক আজ বিকালে সংসদ ভবনে তার সাথে সাক্ষাৎ করলে তিনি এ আহবান জানান ।
রওশন এরশাদ বলেন, যুক্তরাজ্যে বাংলাদেশের বংশোদ্ভূত তিন ব্রিটিশ নাগরিক সংসদ সদস্য নির্বাচিত হয়ে বাংলাদেশের ভাবমূর্তি বহির্বিশ্বে উজ্জ্বল করেছে। এছাড়া যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিরা দু’দেশের সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন।
এক প্রশ্নের উত্তরে হ্ইা কমিশনার বাংলাদেশীদের জন্য ভিসা প্রক্রিয়া সহজীকরণের লক্ষ্যে তাঁর পক্ষ থেকে সম্ভাব্য সকল সহযোগিতার নিশ্চয়তা প্রদান করেন। বাংলাদেশের জনগণকে কঠোর পরিশ্রমী উল্লেখ করে বৃটিশ হাইকমিশনার সকল সময়ে তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
বিরোধীদলীয় নেতা হাইকমিশনার ব্লেইকের সফল কর্মকাল কামনা করে তাঁর পক্ষ থেকে সম্ভাব্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সাক্ষাৎকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফখরুল ইমাম এমপি, ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ এমপি, নূর-ই-হাসনা লিলি চৌধুরী এমপি ।

মন্তব্য