kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


পৃথক ঘটনায় রাজধানীতে দুই যুবকের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১৬:৫২



পৃথক ঘটনায় রাজধানীতে দুই যুবকের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় বুধবার কিরণ মিয়া (২৫) ও রওশন জামিল (৩৯) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, কাঁঠালবাগান এলাকায় কিরণ মিয়া (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। অপরদিকে খিলক্ষেত রেলক্রসিংয়ে সকাল ৯টার দিকে ট্রেনের ধাক্কায় রওশন জামিল (৩৯) নামে এক যুবকের মৃত্যু হয়।

রওশন নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জাহাঙ্গীর আলমের ছেলে। সে খিলক্ষেত রেলক্রসিং এলাকায় থাকতো এবং গাজীপুর বিআরটিসি স্কুলের শিক্ষকতা করতেন। আর কিরণ মিয়া কাঁঠালবাগান এলাকায় বাড়া বাসায় থাকতো এবং পান্থপথে মানিক স্টিল মিলের ফিটিং মিস্ত্রি ছিল। তার বাড়ি নোয়াখালী জেলায়। কিরণ মিয়ার সহকর্মী জামাল ও দানেশ তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই বাবুল মিয়া জানান, মৃত ব্যক্তির সহপাঠীদের কথা অস্পস্ট। তাই তাদেরকে আটক করা হয়েছে। মৃত ব্যক্তির গলায় দাগ পাওয়া গেছে।

ঢাকা রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, রওশন মোটরসাইকেলে রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে রংপুরগামী ট্রেন রংপুর এক্সপ্রেসের সাথে ধাক্কা খায়। আহত অবস্থায় পথচারীরা তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ভাই এসে রওশনের লাশ শনাক্ত করেছেন।


মন্তব্য