kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


সচিবালয়ে প্রভাব ফেলেনি জামায়াতের হরতাল

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১২:০৬



সচিবালয়ে প্রভাব ফেলেনি জামায়াতের হরতাল

প্রশাসনের কেন্দ্রবিন্দু রাজধানীর সচিবালয়ে কোনো প্রভাব ফেলেনি বুধবার (০৯ মার্চ) দেশব্যাপী সকাল-সন্ধ্যা জামায়াতের ডাকা হরতাল। অন্যান্য দিনের মত স্বাভাবিক রয়েছে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের সব কার্যক্রম।

জামায়াত নেতা মীর কাসেম আলীর মৃত্যুদণ্ড বহাল রাখায় বুধবার সারাদেশে হরতাল ডেকেছে দলটি। অন্য দিনের মতো এদিন সকাল থেকেই কর্মকর্তা-কর্মচারীরা সচিবালয়ে নির্দিষ্ট প্রবেশপথ দিয়ে এসেছেন। হরতাল উপেক্ষা করে কর্মকর্তাদের গাড়িতে করে সচিবালয়ে আসতে দেখা যায়। গাড়ি পার্কিংয়ের জায়গাগুলোও শূন্য ছিল না।

বিভিন্ন ভবনের লিফটগুলোতে লাইন ধরে কর্মকর্তা-কর্মচারীদের উঠতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে অভ্যর্থনা কক্ষেও দর্শনার্থীদের উপস্থিতি। সকাল ১০টার দিকে থেকে শিক্ষা, অর্থ, জ্বালানি, তথ্য, স্বাস্থ্যসহ বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে দেখা যায় কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি ছিল স্বাভাবিক। নিয়মমাফিক কাজ করছেন তারা।

অন্যান্য দিনের মত উপস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান ওই কর্মকর্তা। এদিকে, অনাকাঙিক্ষত ঘটনা এড়াতে সচিবালয় ও এর আশেপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজধানীর বিভিন্ন পয়েন্টেও পুলিশি নিরাপত্তা চোখে পড়ে।

 


মন্তব্য