kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


'হাসিমুখে নতুন পথে' স্লোগান নিয়ে টেলিটকের নবযাত্রা

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৬ ২০:৪৭



'হাসিমুখে নতুন পথে' স্লোগান নিয়ে টেলিটকের নবযাত্রা

'হাসিমুখে নতুন পথে’ স্লোগান নিয়ে রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান টেলিটক বাংলাদেশ লিমিটেড নতুন প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে। টেলিটকের ‘নতুন লোগো উন্মোচন ও রি-ব্রান্ডিং কার্যক্রম’ এর উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।


টেলিটকের ‘নতুন লোগো উন্মোচন ও রি-ব্রান্ডিং কার্যক্রম’ এর উদ্বোধনের মাধ্যমে মঙ্গলবার রাতে এ যাত্রা শুরু করেন। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার নবরাত্রি হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তারানা হালিম বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব। আজকের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে টেলিটক অতীতের ব্যর্থতা ভুলে নতুন আঙ্গিকে ও নতুন কর্মপরিকল্পনার নিয়ে নিজের পায়ে দাঁড়াবে।
তারানা হালিম বলেন, আমরা বর্তমান নিয়ে ভাবতে চাই, ভবিষ্যৎ নিয়ে ভাবতে চাই। প্রতিযোগিতামূলক বাজারে সবার সঙ্গে এগিয়ে যেতে চাই। মার্চে আমাদের অঙ্গীকার গ্রাহকের মুখে হাসি ফোটানো।
অনুষ্ঠানে টেলিটক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. ফয়জুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন-বিটিআরসির চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ।
এছাড়া টেলিটক-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা জাহিদ হাসান উপস্থিত ছিলেন। বাংলা ব্যান্ড দল ‘জলের গান’, কণ্ঠশিল্পী কোনালের গান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মন্তব্য