kalerkantho


বিএনপির কাউন্সিলে বক্তব্য রাখবেন তারেক রহমান!

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ১৭:৪৮



বিএনপির কাউন্সিলে বক্তব্য রাখবেন তারেক রহমান!

বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখতে পারেন সদ্যনির্বাচিত দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বিএনপির নবনির্বাচিত চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে আগামী ১৯ মার্চ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সকাল ১০টায় কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠান এবং বিকেল ৩টায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

তারেকের বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের বিএনপির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান বলেন, তারেক রহমান দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ছিলেন, এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উনি দলের নেতা, দল নিয়ে উনার চিন্তা-ভাবনা আছে। সুতরাং দলের নেতাকর্মী ও কাউন্সিলরদের উদ্দেশে উনার বক্তব্য দেওয়াটাই স্বাভাবিক। তবে যদি কোনো কারণে উনি বক্তব্য দিতে না পারেন, তাহলে সেটা হবে অস্বাভাবিক। কাউন্সিলর ও নেতাকর্মীরা তার বক্তব্য শোনার অপেক্ষায় থাকবেন।

তিনি আরও বলেন, গত পঞ্চম কাউন্সিলের প্রথম অধিবেশনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি (তারেক) বক্তব্য দিয়েছিলেন। এবারও কাউন্সিলের প্রথম দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তার বক্তব্য দেওয়ার কথা রয়েছে। তবে তিনিই ভালো জানেন, কখন কথা বলবেন।


মন্তব্য