দুই ব্যক্তির পেটের ভেতর থেকে ৫ হাজার-332226 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


দুই ব্যক্তির পেটের ভেতর থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ২৩:৫৬



দুই ব্যক্তির পেটের ভেতর থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার

রাজধানীর ফকিরাপুল এলাকায় দুই ব্যক্তির পেটের ভেতরে থাকা ৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ শুক্রবার বিকেলে রফিকুল ইসলাম (২৬) ও আমিনুল ইসলাম (৩০) নামের দুই ব্যক্তির পেট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (উত্তর) সহকারী পরিচালক মঞ্জুরুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সন্দেহজনকভাবে রফিকুলকে আটক করা হয়। প্রথমে রফিকুল তার কাছে ইয়াবা থাকার কথা অস্বীকার করলেও জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পেটের ভেতর ইয়াবা রাখার কথা স্বীকার করেন। এরপর তাকে ওষুধ ও স্যালাইন খাইয়ে মলত্যাগ করানো হয়। তার মলের সঙ্গে ৪০টি পাতলা প্লাস্টিকের প্যাকেট পাওয়া যায়। প্রতি প্যাকেটে ৫০ টি ইয়াবা ছিল।

মঞ্জুরুল ইসলাম জানান, রফিকুলকে আরও জিজ্ঞাসাবাদ করলে আমিনুল অপর একজন ইয়াবা নিয়ে টেকনাফ থেকে ঢাকায় এসেছে বলে জানায় সে। রফিকুলের মাধ্যমে আমিনুলকে ফকিরাপুল এলাকায় ডেকে আনা হলে তার কাছ থেকেও একই ভাবে ৬০টি ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। দুজনের কাছ থেকে মোট পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক রফিকুলের বাড়ি টেকনাফে আর আমিনুরের বাড়ি সিরাজগঞ্জে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

 

মন্তব্য