kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের যৌথ সভা আগামীকাল

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১৯:৪৬



৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের যৌথ সভা আগামীকাল

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভাকে সাফল্যমণ্ডিত করার লক্ষে তার সহযোগী সংগঠন, উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র, ঢাকার পাশ্ববর্তী জেলাসমুহের সংসদ সদস্য ও পেশাজীবী সংগঠনের নেতাদের সাথে যৌথসভা করবে আওয়ামী লীগ।
আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বলা হয়, আগামীকাল সকাল সাড়ে দশটায় বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাথে আওয়ামী লীগের যৌথসভা অনুষ্ঠিত হবে।


এতে বলা হয় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে একই দিন বিকেল চারটায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এবং বিকেল পাঁচটায় ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যগণ এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রদের সাথে যৌথসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এতে বলা হয় ৫ মার্চ শনিবার সকাল এগারোটায় ঢাকার পার্শ্ববর্তী জেলাসমূহের আওয়ামী লীগের (ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ) সভাপতি, সাধারণ সম্পাদকগণ এবং সংসদ সদস্যবৃন্দ, বিকেল চারটায় জাতীয় শ্রমিক লীগ এবং বিকেল পাঁচটায় পেশাজীবী সংগঠনের নেতাদের সাথে সভার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি যৌথসভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।


মন্তব্য