মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির চেষ্টা-331709 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির চেষ্টা চলছে : খাদ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১৪:৫১



মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির চেষ্টা চলছে : খাদ্যমন্ত্রী

মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার চেষ্টা করছেন। তাই তাদের বিরুদ্ধে জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ বৃহস্পতিবার সকালে সাভারের ভাকুর্তা লুটেরচর এলাকায় শ্যামলাপুর উচ্চ বিদ্যালয় ও শ্যামলাসী বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বিনা কারণে আন্দোলন করে শিক্ষার্থীদের বইয়ের গাড়ি স্কুল-মাদ্রাসা আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। বিদ্যুৎ ও শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই বাংলাদেশের কোনো অপশক্তি তার বিরুদ্ধে কোনো কিছু করতে পারবে না।

ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ উত্তরের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, আমিনবাজার ইউপি চেয়ারম্যান, আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহরিয়ার মজলিস ও আওয়ামী লীগ নেতা মাসুদ খাঁন রানা প্রমুখ।

মন্তব্য