ভাই-বোন হত্যার ময়নাতদন্ত রিপোর্ট-331695 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


ভাই-বোন হত্যার ময়নাতদন্ত রিপোর্ট রামপুরা থানায়

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১৩:৩০



ভাই-বোন হত্যার ময়নাতদন্ত রিপোর্ট রামপুরা থানায়

রাজধানীর বনশ্রীতে ভাই-বোন অরণী ও আলভীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রিপোর্টটি হস্তান্তর করা হয়। হস্তান্তরের বিষয়টি জানান, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. সোহেল মাহামুদ। সোহেল মাহামুদ জানান, আজ বৃহস্পতিবার সকালে রামপুরা থানার এসআই সুব্রত বিশ্বাস ময়নাতদন্তের রিপোর্ট বুঝে নেন। ভিসেরা রিপোর্ট এখনও আসেনি বলেও জানান তিনি।

এদিকে বৃহস্পতিবার সকালে মেয়ে ইশরাত জাহান অরণী ও ছেলে আলভী আমানকে হত্যার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছেন মাহফুজা মালেক জেসমিন। এর আগে মঙ্গলবার রেস্টুরেন্টের খাবার খেয়ে দুই ভাই-বোন মারা গিয়েছে বলে পরিবার থেকে বলা হয়েছিল, এ ঘটনায় কিন্ট চায়নিজ রেস্টুরেন্টের ম্যানেজার ম্যানেজার মাসুদুর রহমান, বাবুর্চি আছাদুজ্জামান রনি ও তার সহযোগী আতাউরকে আটক করে পুলিশ।

ঢামেক হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস ময়না তদন্ত শেষে মঙ্গলবার সকালে সাংবাদিকদের বলেন, দুজনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। অরণীর চোখে রক্ত জমাট ও গলায় আঘাত এবং আলভীর পা ও গলায় আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাদের শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। ফুড পয়জনিং হয়েছিল কি-না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভিসেরা রিপোর্ট হাতে পেলে বিষয়টি জানা যাবে।

 

মন্তব্য