রামপুরায় দুই ভাই-বোনকে হত্যা করেছে মা-331672 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


রামপুরায় দুই ভাই-বোনকে হত্যা করেছে মা : র‌্যাব

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১১:৫১



রামপুরায় দুই ভাই-বোনকে হত্যা করেছে মা : র‌্যাব

রাজধানীর রামপুরায় দুই ভাই-বোনকে হত্যার কথা তাদের মা স্বীকার করেছেন বলে দাবি করেছে র‌্যাব। বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক জিয়াউল আহসান আজ বৃহস্পতিবার সকালে বলেন, তাদের মা মাহফুজা মালেক জেসমিন পরিকল্পিতভাবে সন্তানদের হত্যার কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

দুই শিশুর বাবা তৈরি পোশাক ব্যবসায়ী আমানুল্লাহ কোনোভাবে এ ঘটনায় জড়িত কি না জানতে চাইলে তিনি বলেন, আমরা এ বিষয়ে এখনও নিশ্চিত নই। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে সংবাদ সম্মেলন করে তদন্তের অগ্রগতির বিষয়ে বিস্তারিত প্রকাশ করা হবে বলে র‌্যাবের এই উর্ধ্বতন কর্মকর্তা জানান। এ বিষয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ঘটনার কারণ সংবাদ সম্মেলনে জানানো হবে।

গত সোমবার বিকালে বনশ্রীতে নিজেদের বাসায় দুই শিশু ইশরাত জাহান অরণী (১৪) এবং তার ভাই আলভী আমানকে (৬) বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়। চাইনিজ রেস্তোরাঁ থেকে আনা খাবার খেয়ে শিশু দুটির মৃত্যুর সন্দেহের কথা পরিবারের পক্ষ থেকে বলা হলেও পরদিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে মেলে হত্যাকাণ্ডের আলামত। এরপর বুধবার জামালপুর থেকে শিশু দুটির বাবা, মা ও খালাকেও জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে আসে র‌্যাব।

 

মন্তব্য