স্কোয়াশ ফেডারেশনের জমি দ্রুত ছাড়-331394 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০১৬। ১৫ আশ্বিন ১৪২৩ । ২৭ জিলহজ ১৪৩৭


স্কোয়াশ ফেডারেশনের জমি দ্রুত ছাড় করার ব্যবস্থা করা হবে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ২১:৫৭



স্কোয়াশ ফেডারেশনের জমি দ্রুত ছাড় করার ব্যবস্থা করা হবে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, স্কোয়াশ ফেডারেশনের জমি দ্রুত ছাড় করার ব্যবস্থা করা হবে।
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ইন্ডিপেন্ডেন্ট কাপ স্কোয়াশ টুর্নামেন্ট আজ থেকে শুরু হয়েছে। নেপালের চারজনসহ প্রায় ৯০ জন খেলোয়াড় এ টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। নৌবাহিনীর সদরদপ্তর স্কোয়াশ কমপ্লেক্স ও গুলশান ক্লাবে এ টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে নৌবাহিনী স্কোয়াশ কমপ্লেক্সে আজ এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
অনুষ্ঠানে গণপূর্ত মন্ত্রী বলেন, সরকার প্রতিটি খেলাকেই গুরুত্ব দিয়ে বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করছে। বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেট ফেডারেশনের নিজস্ব স্কোয়াশ কোর্টের জন্য যে জমি দেয়া হয়েছে, তা দ্রুত ছাড় করার ব্যবস্থা করা হবে।
তিনি বলেন, এ খেলার মান বৃদ্ধির জন্য শুধু স্পন্সরই যথেষ্ট নয়, প্রয়োজন সঠিক অনুশীলনের। তাই নিজস্ব কোর্ট থাকা প্রয়োজন। খেলোয়াড়রা আন্তর্জাতিক প্রতিযোগিতায় যে সাফল্য দেখায়, তাতে দেশের পরিচিতি অনেকগুণ বৃদ্ধি পায়। সাফ গেমেসে স্কোয়াশ প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক বিজয়ী চারজন খেলোয়াড়কে তিনি অভিনন্দন জানান। মন্ত্রী তাঁর যুববয়সে স্কোয়াশ খেলার স্মৃতিচারণ করে এ খেলার প্রসার ঘটাতে সকল প্রকার সহযোগিতা দেয়ার আশ্বাস দেন।
বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেট ফেডারেশনের সভাপতি সাবেক বাণিজ্যমন্ত্রী সংসদ সদস্য ফারুক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আনিস এ খান, গুলশান ক্লাবের প্রেসিডেন্ট সাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ ও ফেডারেশনের সেক্রেটারি জাহাঙ্গীর হানিফ বক্তৃতা করেন।

মন্তব্য