ভাই-বোনের মৃত্যু: বাবা-মা খালা আটক, আনা-331262 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


ভাই-বোনের মৃত্যু: বাবা-মা খালা আটক, আনা হচ্ছে ঢাকায়

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৩:০২



ভাই-বোনের মৃত্যু: বাবা-মা খালা আটক, আনা হচ্ছে ঢাকায়

রাজধানীর রামপুরার বনশ্রীতে নিজ বাসভবনে দুই ভাই-বোন নুসরাত আমান অরনি(১২) ও তার ভাই আলভি আমানের (৬) রহস্যজনক মৃত্যুর ঘটনায় তাদের বাবা-মা ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে র‌্যাব। তাদেরকে জামালপুরের গ্রামের বাড়ি থেকে আটক করে ঢাকায় আনা হচ্ছে। আটককৃতরা হলেন- মৃত দুই ভাই-বোনের বাবা আমান উল্লাহ, মা মাহফুজা মালেক ও খালা আফরোজা মালেক। হত্যাকাণ্ডের রহস্যের জট না খোলায় জিজ্ঞাসাবাদের জন্য গ্রামের বাড়ি থেকে তাদেরকে আটক করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

পুলিশ বলছেন, বাবা-মা প্রথমে চাইনিজ রেস্টুরেন্টের খাবার খেয়ে তাদের দুই সন্তানের মৃত্যুর কথা প্রচার করলেও ময়নাতদন্তের প্রতিবেদনে তাদের শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে উল্লেখ করার পর বিষয়টি নতুন দিকে মোড় নেয়। ভাই-বোন দুই জনের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া যায় ঐ প্রতিবেদনে। এই ঘটনায় এর আগে বাড়ির দাড়োয়ান, দুই গৃহশিক্ষকসহ ছয় জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তাছাড়া সন্তানদের লাশ হাসপাতালে নেয়া হলেও বাবা-মায়ের সেখানে না যাওয়া এবং লাশের আগে তাদের তড়িঘড়ি করে দেশের বাড়িতে চলে যাওয়াসহ বাবা-মায়ের আচরণ নিয়ে বেশ কিছু প্রশ্নের জন্ম দেয়ায় পুলিশ বলছে, খুনের ঘটনায় বাবা-মাও সন্দেহের বাইরে নয়। পুলিশ বলছেন, গতকালও র‌্যাব তাদেরকে জিজ্ঞাসাবাদ করেছে। আইন শৃঙ্খলাবাহিনী মনে করছে তাদেরকে আরো জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের নিয়ে ঢাকার পথে রওয়ানা হয়েছে র‌্যাব।

 

মন্তব্য