kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


'পোস্টার লাগানোর জন্য আলাদা জায়গা করে দেয়া হবে'

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ২২:১৫



'পোস্টার লাগানোর জন্য আলাদা জায়গা করে দেয়া হবে'

পোস্টার লাগনোর জন্য আলাদা জায়গা নির্ধারণ করে দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা ‍উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। তিনি বলেছেন, নির্ধারিত স্থানে ঢাকা শহরে যারা ইলেকশন করেন, যাদের পোস্টার লাগানোর প্রয়োজন তারাই শুধুমাত্র পোস্টার লাগাবেন।


মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ট্রাক টার্মিনালে আয়োজিত বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়নের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভায় তিনি এ কথা জানান।  
আনিসুল হক বলেন, ঢাকা শহর আজকে পোস্টারের শহর হয়ে গেছে। যত্রতত্র পোস্টাল লাগানোর কারণে শহরের সৌন্দর্যকে নষ্ট হচ্ছে। এটা সাধারণ মানুষ পছন্দ করছে না। তাই আমরা ডিএনসিসির পক্ষ থেকে পরিকল্পনা করেছি, পোস্টার লাগনোর জন্য আলাদা জায়গা নির্ধারণ করে দেয়া হবে। নির্ধারিত স্থানে ঢাকা শহরে যারা ইলেকশন করেন, যাদের পোস্টার লাগানোর প্রয়োজন তারাই শুধুমাত্র পোস্টার লাগাবেন।
ডিএনসিসি’র মেয়র বলেন, আমরা ঢাকা শহরকে নতুন আঙ্গিকে সাজাবো বলে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছি। এরই অংশ হিসেবে আমরা তেজগাঁওয়ে খুবই সুন্দর বাথরুম তৈরি করে দিয়েছি। আমার মনে হয় না- ঢাকা শহরে আর কোথায়ও এতো সুন্দর বাথরুম আছে। এগুলো আপানাদের সুবিধার জন্যই করা হচ্ছে।
মেয়র আনিসুল বলেন, শ্রমিক এলাকা (তেজগাঁও) থেকে আবার নতুন করে রিয়ালাইজেশন আসুক যে, আমরা সাজালে সেটা পোস্টারে নষ্ট হবে না, মল-মূত্রে নষ্ট হবে না। আর এ ব্যাপারে  শ্রমিক ও জনতাকে আরো প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।


মন্তব্য