পুরোহিত হত্যাকাণ্ড : আসামির আদালতে-330972 | জাতীয় | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


পুরোহিত হত্যাকাণ্ড : আসামির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ২১:৪৩



পুরোহিত হত্যাকাণ্ড : আসামির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

পুরোহিত হত্যাকাণ্ডে গ্রেফতারকৃত জেএমবি সদস্য আলমগীর হোসেন (৩০) আজ পঞ্চগড়ের একটি আদালতে স্বীরোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাপোতা গ্রামের শ্রী শ্রী সন্ত গৌড়ীয় মঠের অধ্যক্ষ পুরোহিত যজ্ঞেশ্বর চন্দ্র রায়কে হত্যার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।
স্বীরোক্তিমূলক জবানবন্দি গ্রহন শেষে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
আজ মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আইয়ুব আলী পঞ্চগড়ের আমলি আদালত-২ এ আসামী আলমগীর হোসেনকে হাজির করে।
পরে সে জ্যেষ্ঠ বিচারক হাকিম মার্জিয়া খাতুনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার জানান, আসামী আলমগীর পরোহিত হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
গত বৃহস্পতিবার নীলফামারীর সৈয়দপুর বাসটার্মিনাল থেকে পুলিশ আলমগীরসহ ৩জনকে গ্রেফতার করে।
শনিবার আলমগীরসহ তিনজনকে পুলিশ আদালতে হাজির করে পৃথক মামলায় ১৮ দিনের রিমান্ডে নেয়। রিমান্ডের তিন দিনের মাথায় আলমগীর স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিতে রাজি হয়।
জবাববন্দিতে আলমগীর ঘটনার পুরো বর্ণনা দিয়েছে। পুরোহিত হত্যাকান্ডে কারা জড়িত, কীভাবে জড়িত, কেন এমন ঘটনা ঘটালেন জবানবন্দিতে সে পুরো তথ্য দিয়েছে।
আদালতের পরিদর্শক রবিউল ইসলাম খান জানান, আলমগীর ঘটনার সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করায় আদালত তার ১৮ দিনের রিমান্ড আদেশ বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য