kalerkantho


কুমিল্লায় দুই শিশু হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ১১:৩১



কুমিল্লায় দুই শিশু হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

কুমিল্লায় দুই ভাই মেহেদী হাসান জয় (৮) ও মেজবাউল হক মণি (৬) হত্যা মামলার একমাত্র আসামি তাদের সৎ ভাই শফিউল ইসলাম ছোটনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। আজ মঙ্গলবার সকালে কুমিল্লার গোয়েন্দা পুলিশের এসআই শাহকামাল আকন্দ এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাত ১০টার দিকে রাজধানীর মালিবাগ এলাকা থেকে কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পালের নেতৃত্বে জেলা ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
 
এর আগে শনিবার বিকালে কুমিল্লা সিটি করপোরেশনের ঢুলিপাড়ার একটি বাড়ি থেকে জয় ও মণির লাশ উদ্ধার করা হয়। পরে ওই রাতেই সদর দক্ষিণ মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহতদের মা রেখা বেগম। মামলায় ঘাতক সৎ ভাই ঢাকা ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র শফিউল ইসলাম ছোটনকে (২৩) আসামি করা হয়।

নিহত শিশুদের ময়নাতদন্ত শেষে গত রবিবার বাদ জোহর স্থানীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ অংশগ্রহণ করে। পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে রাজধানীর মালিবাগ এলাকা থেকে শফিউলকে গ্রেপ্তার কর হয়। রাতেই তাকে কুমিল্লায় নেওয়া হয়।

 


মন্তব্য