kalerkantho


খালেদা জিয়ার ছোট ছেলে কোকো মারা গেছেন

কালের কণ্ঠ অনলাইন   

৩০ নভেম্বর, -০০০১ ০০:০০



খালেদা জিয়ার ছোট ছেলে কোকো মারা গেছেন

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বাংলাদেশ সময় শনিবার দুপুর সাড়ে ১২টা দিকে মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল কোকোর মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল আজ শনিবার দুপুরে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হলে আরাফাত রহমান কোকোকে হাসপাতালে নেওয়ার পর তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এদিকে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে গত ৩ জানুয়ারি রাত থেকে অবস্থান করা মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা জানান, ম্যাডামের ছোট ছেলে আরাফাত রহমান কোকো বাংলাদেশ সময় শনিবার দুপুর সাড়ে ১২টা দিকে মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হার্ট অ্যাটাকে মারা যান।
বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে ২০০৮ সালের মে মাসে আটক অবস্থায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে বিদেশে চিকিৎসার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়েছিল তাকে। তারপর থেকে তিনি বিদেশেই অবস্থান করছিলেন। আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা বিচারাধীন রয়েছে।
 



মন্তব্য