kalerkantho


বিকিনি পরে শুকরের সঙ্গে ফটোশ্যুট, যা হলো মডেলের

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০৩



বিকিনি পরে শুকরের সঙ্গে ফটোশ্যুট, যা হলো মডেলের

শুকরদের দ্বীপে বিকিনি পরে ছবি তুলতে গিয়ে বিপত্তির মুখে পড়েছেন মডেল মিশেল লুইন। বাহামাসের ওই দ্বীপ আসলে পিগ আইল্যান্ড বা শুকর দ্বীপ নামেই পরিচিত। প্রচুর বন্য শুকরের বাস ওই দ্বীপে। 

শুকর দ্বীপের রাজাদের সঙ্গে নিয়েই ফটোশ্যুট করার ভাবনায় সাদা বিকিনি পরে দ্বীপে নামেন মিশেল। শুকরেরা সম্ভবত এ ধরনের কাজ পছন্দ করেনি। ফটোশ্যুটের মাঝেই মডেলের বিকিনি পরিহিত পশ্চাৎদেশে কামড় বসিয়ে দেয় এক শুকর।

ভেনেজুয়েলার ৩২ বছর বয়সী ফিটনেস মডেল মিশেল একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, সুন্দর দ্বীপে সাদা বিকিনিতে ঘুরছেন তিনি। পর্যটকদের কাছে এই দ্বীপ খুবই জনপ্রিয়। যারাই এখানে যান, তারাই ওই দ্বীপে বসবাসকারী শুকরদের নিয়ে ছবি তুলে পোস্ট করেন। যদিও শুকররা তা যে খুব একটা পছন্দ করে না তা বোঝা গেল মিশেলের ঘটনায়। ফটোশ্যুট করতে গিয়ে এক শুকর তেড়ে গিয়ে মিশেলকে কামড়ে দেয়।

ঘটনার আকস্মিকতা কাটিয়ে মডেল মিশেল মজার ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিও ক্লিপে তাকে স্প্যানিশ ভাষায় ‘আমাকে কামড়ে দিল' বলে চিৎকার করতে শোনা যাচ্ছে।

গত মঙ্গলবার অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি এখন পর্যন্ত ৫.৭ মিলিয়ন মানুষ দেখেছেন, তাদের মতামত জানিয়েছেন। একজন মজা করে লিখেছেন, ওরে বাবা! রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজে করে এখানে যাওয়ার কথা ছিল, ভেবেছিলাম ছবি তুলব! আর করব না!

একটি সাক্ষাৎকারে মিশেলের স্বামী জিমি বলেন, শুকুরে কামড়ে দিলেও চামড়া ভেদ করতে পারেনি। তাই তেমন চিন্তার কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। এখন বেশ সুস্থ আছে মিশেল। শুকরদের সঙ্গে গায়ে পড়ে ফটোশ্যুটের ইচ্ছা মিশেলের আর নেই।



মন্তব্য