kalerkantho


রাস্তায় অজ্ঞান মালিক, হাসপাতাল পর্যন্ত পিছু ছাড়ল না পোষা কুকুর (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৮ ১৭:৫৮



রাস্তায় অজ্ঞান মালিক, হাসপাতাল পর্যন্ত পিছু ছাড়ল না পোষা কুকুর (ভিডিও)

মালিকের সঙ্গে রাস্তায় হাঁটছিল পোষা কুকুর। হঠাৎ করেই মাথা ঘুরে পড়ে যান মালিক। জ্ঞান হারিয়ে রাস্তাতেই পড়ে থাকেন তিনি। আর তাতেই ভড়কে যায় পোষা কুকুরটিও।

ঘুরঘুর করতে থাকে মালিকের অচেতন দেহের পাশে। কিছুক্ষণ পর অ্যাম্বুলেন্স আসে। তড়িঘড়ি তাতে তোলা হয় ওই তরুণীকে। কিন্তু কুকুরটির উদ্বেগের শেষ নেই। লাফিয়ে সেও উঠে পড়ে সেই অ্যাম্বুলেন্সে। অচেতন মালিককে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে, শেষ পর্যন্ত কী ঘটছে, তা জানতে হবে তো!

কোনো গল্প নয়, কোনো কল্পকাহিনীও নয়। ঘটনাটি ঘটেছে চীনের হেইলংজিয়াঙের দা কিং-এ। কেউ মোবাইলে ভিডিওতে তুলেছিলেন সেই প্রভুভক্তির ছবি। এই সপ্তাহের শুরুর দিকে তা দ্রুত ভাইরাল হয়ে যায় চীনের সোশ্যাল মিডিয়ায়, চীনা দৈনিক ‘পিপল্স ডেইলি’র বদৌলতে।

হাসপাতালেও মালিকের পিছু ছাড়তে রাজি হয়নি সেই কুকুর। হাসপাতালের এক নার্স জানিয়েছেন, চিকিৎসকদের পেছনেও ঘুরঘুর করতে থাকে কুকুরটি। যেন তাদের কাছ থেকে সে জেনে-বুঝে নিতে চায়, তার মালিকের ঠিক কী হয়েছে। ডাক্তারদের পরীক্ষানিরীক্ষার সময় উদ্বিগ্ন চোখে মালিকের আশপাশে ঘুরঘুর করতে দেখা যায় তাকে।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, কোনো অ্যাম্বুল্যান্সে এভাবে কুকুর তুলতে দেওয়া হয় না। কিন্তু মালিকের জন্য কুকুরটির উদ্বেগ দেখে বাধ্য হয়েই তাকে অ্যাম্বুলেন্সে তোলা হয়েছিল।

দেখুন সেই ভিডিও



মন্তব্য