kalerkantho


মজার ছলে ৬০ ফুট উঁচু থেকে তরুণীকে ধাক্কা, বিপাকে বন্ধুরা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ আগস্ট, ২০১৮ ১৮:০৩



মজার ছলে ৬০ ফুট উঁচু থেকে তরুণীকে ধাক্কা, বিপাকে বন্ধুরা

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। সেটা দেখে অনেকেই বিস্মিত। যারা পানিতে নামতে ভয় পায় তাদের ধাক্কা দিয়ে পুকুরে বা নদীতে ফেলার দৃশ্য অনেকেই দেখেছেন।

তবে তাদের সঙ্গে মজা করার জন্যই এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকেন অন্যরা। কিন্তু ওয়াশিংটনের এনকুবেরে যে ঘটনা এক তরুণীর সঙ্গে ঘটেছে তা দেখে শরীরের সমস্ত লোম খাঁড়া হয়ে যাবে।

৬০ ফুট উঁচু সেতু থেকে ওই তরুণীকে তার বন্ধু ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়। এতে করে ওই তরুণীর ফুসফুস ও হৃদপিন্ডে আঘাত লেগেছে। ১০ সেকেন্ডের ওই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে জর্ডন হলগ্রসন লেভিস নদীতে ঘুরতে গিয়েছিলেন ওবি তরুণী। বন্ধুরা ঠাট্টা-তামাশা করতে করতে তাকে ৬০ ফুট উঁচু সেতু থেকে ধাক্কা মারে।

তরুণীর দাবি, আমি যখন ব্রিজের উপর উঠেছিলাম, তখন আমার সাথে আমার বন্ধুরা ছিল। সবাই মিলে কাউন্টডাউন করতে শুরু করে, আমি তাদের কাউন্টডাউন করতে মানা করেছিলাম। আমি তাদের জানিয়েছিলাম যে, আমি প্রস্তুত নই, আর তখনই তারা আমাকে ধাক্কা মারে।

ওই সেতু খুবই বিখ্যাত। মানুষজন সেখান থেকে পানিতে ঝাঁপ দেওয়ার জন্য সেখানে যায়। আর এই ঝাঁপ দেওয়ার প্রবণতার জন্যই এত বিরাট দুর্ঘটনা ঘটেছে। আহত হওয়ার সাথে সাথে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকরা জানিয়েছেন, সুস্থ হতে বেশ কয়েকমাস সময় লাগবে।



মন্তব্য