kalerkantho


আকাশে মেঘের মধ্যদিয়ে হেঁটে যাচ্ছেন কে? ঈশ্বর!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ আগস্ট, ২০১৮ ১৬:৫৪



আকাশে মেঘের মধ্যদিয়ে হেঁটে যাচ্ছেন কে? ঈশ্বর!

মার্কিন যুক্তরাষ্ট্রের আলাবামার আকাশ তখন ঘন কালো মেঘ। আর সেই মূহুর্তেই আকাশে দেখা গেল কেউ একজন হাঁটছেন! এই সময়েরই ভিডিও করেছেন এক তরুণী। যার দাবি কালো মেঘের মধ্যে দিয়েই সামান্য আলোকিত অংশ হিসেবে পায়ের ছাপ রেখে গিয়েছেন প্রভু যিশু।

ফেসবুক লাইভ করার সময় তরুণী জানাযন, ‘একটা কুঝটিকা ভিড় করেছে আকাশে। ঝড়ে লণ্ডভণ্ড হয়ে চলেছে সবকিছু। বক্স, গাছ সবকিছুই উড়ছে সারা আকাশ জুড়ে। সেটিকে নিয়ন্ত্রণের কোনো ক্ষমতাই আমাদের নেই। তার মধ্যেই দেখা যায় উজ্জ্বল সাদা দাগ। 
তিনি যোগ করেন, ভিডিওটির ডানদিকটা লক্ষ্য করুন। তার কথা অনুসারে, একটি চলন্ত উজ্জ্বল আলো দেখা যাবে। ভালো করে দেখলে দেখা যাবে সেটি চলমান।

এদিকে, ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই এক মিলিয়নের বেশি বার দেখা হয়েছে। গত বৃহস্পতিবার ফেসবুকে আপলোড করা হয়েছে ভিডিওটি। এখন পর্যন্ত কমেন্ট করেছেন সাত হাজারেরও বেশি মানুষ।

সোশ্যাল মিডিয়া এমন এক জায়গা যেখানে কিছু পোস্ট হওয়া মানেই তা ভাইরাল হয়ে যাওয়া। তবে ভাল-খারাপ মিলিয়েই তো সব কিছু। তাই অনেক সময় ভাল কিছু ভাইরাল হয়, আবার কখনো অলৌকিক কিছুও ভাইরাল হয়, যা অবাক করা। যা আমাদের চিন্তারও অনেক উপরে। 

আমাদের চোখের সামনেই অনেক অলৌকিক জিনিস ঘটে, যা আমাদের ভাবারও ওপরে।

এই ভিডিওটিও তেমনই এক ভিডিও। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেছে। তবে তা কতটুকু কি তা নিজেই চোখে যাচাই করে নেয়াটাই ভালো...



মন্তব্য