kalerkantho


রোহিঙ্গা শিশুদের সঙ্গে লুডু খেলায় মেতে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ২২:০৯



রোহিঙ্গা শিশুদের সঙ্গে লুডু খেলায় মেতে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া (ভিডিওসহ)

শিশুদের সঙ্গেই চা পান করছেন প্রিয়াঙ্কা। ছবি : ইনস্টাগ্রাম

ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে বাংলাদেশ সফর করছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। হলিউড জয় করা 'কোয়ানটিকো' খ্যাত এই অভিনেত্রী এখন আছেন কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে। খুব স্বাভাবিকভাবেই এই সুপারস্টারকে দেখতে নানা শ্রেণি-পেশার প্রচুর মানুষ ভিড় করছেন সেখানে। তবে প্রিয়াঙ্কা তার সময়টুকুর বেশিরভাগ কাটাচ্ছেন শিশুদের সঙ্গে। 

১২ বছরের শিশু মনসুর প্রিয়াঙ্কা চোপড়াকে উপহার দিয়েছেন গা শিউরে ওঠা এই ছবি!

সোশ্যাল সাইটে নিয়মিত নিজেদের কর্মকাণ্ডের আপডেট দিচ্ছেন প্রিয়াঙ্কা। মায়ানমারের সেনাবাহিনীর বর্বরতার মাঝে প্রাণ নিয়ে পালিয়ে আসা শরণার্থী শিশুদের সঙ্গে একজন সাধারণ মানুষের মতো মিশে গেছেন। শিশুরাও আপন করে নিয়েছে তাকে। এমনই একটা ভিডিওতে দেখা গেল শিশুদের সঙ্গে লুডু খেলছেন প্রিয়াঙ্কা। বিলাসী জীবনে অভ্যস্ত বলিউডের এক নম্বর নায়িকা কত সাধারণভাবে মাটিতে চাটাইয়ে বসে খেলছেন। শিশুদের সঙ্গে কথা বলছেন, তাদের দুঃখ কষ্ট শুনছেন। 

মুগ্ধ হয়ে বলিউড সুপারস্টারের কথা শুনছে রোহিঙ্গা শিশুরা। 

শুধু এতেই শেষ নয়; সোশ্যাল সাইটে বিশ্ববাসীকে এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। এরই মধ্যে ১২ বছর বয়সী শিশু মনসুর আলী তাকে একটা ড্রয়িং উপহার দিয়েছেন। যাতে কাঁচা হাতে আঁকায় ফুটে উঠেছে রোহিঙ্গাদের ওপর সেনাবাহিনীর বর্বরতার গা শিউরে ওঠা চিত্র! এই শিশুগুলোর ভবিষ্যত যাতে নষ্ট না হয় সেজন্য বিশ্ববাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। একইসঙ্গে বাংলাদেশের এই মানবিক আচরণের প্রশংসা করছেন বারবার।

দেখুন সেই ভিডিও :



মন্তব্য